Responsive Ads Here

Saturday, October 26, 2013

প্রোগ্রামিং এর জন্য নিয়ে নিন codeblocks-12.11mingw নতুন ভার্সন

  • আপনারা অনেকেই হয়তো C এবং C+ প্রোগ্রামিং এর জন্য অনেক রকমের সফটওয়্যার ব্যবহার করে থাকেন আবার অনেকে codeblocks এর পুরাতন ভার্সন গুলো ব্যবহার করে আসছেন । কিন্তু এগুলোর সব ভার্সন Windows7 and Windows 8 এ ঠিক মত কাজ করে না 

এবং কাজ করলেও মাঝে মাঝে ঝামেলা করে । আমি এবং আমার বন্ধুরা codeblocks এর পুরাতন ভার্সন গুলো ব্যবহার করে মাঝে মধ্যে বিভিন্ন রকমের ঝামেলায় পড়েছি তাই কিছু দিন আগে আমি codeblocks এর ওয়েব সাইটে ভিজিট করে নতুন ভার্সন এর codeblocks-12.11mingw ডাউনলোড করে ব্যবহার করছি ।
Snap1
 তারপর থেকে আর আমার আর কোন ঝামেলায় পড়তে হয়নি । তাই নতুন ভার্সন এর codeblocks-12.11mingw শেয়ার করছি । যারা C এবং C+ প্রোগ্রামিং এর জন্য codeblocks-12.11mingw ব্যবহার করতে চান এবং যাদের কাছে এই নতুন ভার্সনের codeblocks নেই, তারা ইচ্ছে করলে এটি ব্যবহার করে দেখতে পারেন । এই সফটওয়্যারটি Windows XP, Vista, Windows 7 and Windows 8 এই সব অপারেটিং সিস্টেমে চলবে । সবচেয়ে মজার ব্যাপার হলো এই codeblocks টা একদম ফ্রি সফটওয়্যার ।
 তাই দেরী না করে C এবং C+ প্রোগামিং এর জন্য এই নতুন ভার্সনের codeblocks সফটওয়্যারটি এক্ষুনি ডাউনলোড করে নিন ।
 মেইন ওয়েব সাইট থেকে নিজের ইচ্ছামত যেকোন ভার্সন ডাউনলোড করতে এখানে ক্লিক দিন। সরাসরি নতুন ভার্সনটি(codeblocks-12.11)ডাউনলোড করতে এখানে ক্লিক দিন । 

No comments:

Post a Comment

php4

<?php    // Start the session  session_start();  ?>  <!DOCTYPE html>  <html>  <head>       <link rel=&q...